আপনি যদি অনলাইন থেকে বিটকয়েন কামাতে চান ট্রেড করার জন্য তাহলে সবার আগে আপনাকে এটা ভালো করে বুঝে নিতে হবে যে, অনলাইন থেকে ট্রেড ছাড়া বা কোন প্রোডাক্ট বিক্রি ছাড়া সম্মানজনক বিটকয়েন কামানো সম্ভব না।

তবে আপনি চাইলে ট্রেড প্রাকটিস করার জন্য অল্প পরিমানে বিটকয়েন বা অন্য কয়েন আর্ন করতে পারেন। এখানে আমরা কিছু উপায় বলে দিব যা ব্যবহার করে আপনি অল্প হলেও বিটকয়েন বা অন্য কয়েন কামাতে পারবেন। তবে এর পরিমান এত বেশি হবে না। শুধুমাত্র প্র্যাকটিস করার মত আর্ন করতে পারবেন।

http://earn.tradegroupbd.com

চাইলে আপনি এই পদ্ধতিতে অনেক বেশি পরিমানে আর্ন করতে পারবেন কিন্তু তা নির্ভর করে অভিজ্ঞতা ও কি পরিমানে সময় এর জন্য আপনি ব্যয় করবেন তার উপর।

আমাদের ট্রেড শেখার সেকশন সবার জন্য উন্মুক্ত বা ফ্রী হলেও আর্নিং সেকশন থেকে তথ্য নিতে হয় আমাদের Subscription নিতে হবে আপনাকে অথবা আমাদের রেফারেল লিঙ্ক ব্যবহার করে আপনাকে একাউন্ট তৈরী করে ব্যবহার করতে হবে।

আপনি শুধুমাত্র যে সেকশন এর জন্য Pay করবেন বা যে সাইটে আমাদের লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করবেন শুধু সেই সেকশনই দেখতে পারবেন। অন্য সেকশন দেখতে হয় আপনাকে পেমেন্ট করতে হবে নাহলে সেই সাইটে আমাদের লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করতে হবে।

আমাদের লিঙ্কঃ

  1. Binance
  2. CoinStake
  3. Payeer