Subscribing Campaign Details

আমাদের সাইটের সাবস্ক্রাইবার বা ইউজার বাড়ানোর উদ্দেশ্যে আমরা MIC3 Coin Airdrop এর ব্যবস্থা করেছি। নিচে Airdrop এ অংশগ্রহন করার প্রয়োজনীয় তথ্যাবলি দেওয়া হল।

১. Airdrop হিসাবে শুধুমাত্র MIC3 কয়েন দেওয়া হবে।

২. এই MIC3 কয়েন Coinstake এর MIC3 address এ সেন্ড করা হবে।

৩. Airdrop পেতে অবশ্যই Coinstake এর Account আমাদের লিঙ্ক ব্যবহার করে খুলতে হবে।

৪. যদি উপরের শর্ত পূরন না হলেও কেউ ফর্ম সাবমিট করে থাকেন তবে তার Responds বাতিল হিসাবে গন্য হবে। আমরা শুধু তাদেরই Airdrop দেওয়ার চেষ্টা করছি যারা আসলেই আমাদের সাইট থেকে কিছু শিখতে পারবে এবং আমাদের দেওয়া Airdrop ও অন্যান্য অফার ব্যবহার করে নিজের অর্জন করা জ্ঞানকে আরো বিকশিত করতে পারবে।

Airdrop Process:

  1. সবার প্রথমে CoinStake অ্যাকাউন্ট Open করতে হবে। এই লিঙ্কে ক্লিক করে Coinstake অ্যাকাউন্ট ওপেন করুন। যদি আমাদের লিঙ্ক ব্যবহার করে আগেই অ্যাকাউন্ট খুলে থাকেন তবে পরবর্তী ধাপে যান।
  2. কয়েনষ্টেক এর MIC3 অ্যাড্রেস কপি করুন। [http://prntscr.com/1ie56ir] –> [http://prntscr.com/1ie5jho]
  3. আপনার কয়েনষ্টেক আইডি কপি করুন। [http://prntscr.com/1ie64kr] –> [http://prntscr.com/1ie6hw4]
  4. এবার এই ফর্মে আপনার সচল ইমেইল আইডি, কয়েনষ্টেক আইডি ও MIC3 address দিয়ে ফর্ম সাবমিট করুন। Form এর লিঙ্কঃ https://forms.gle/Secq7do5sD2UoNcF8
  5. সকল তথ্য ঠিক থাকলে ও আমাদের লিঙ্ক ব্যবহার করে অ্যাকাউন্ট ওপেন করা হয়ে থাকলে আপনার অ্যাকাউন্ট এ কয়েন পৌছে যাবে। সেই কয়েন আপনারা কয়েনষ্টেকে ষ্টেক করে বাড়াতে পারবেন এবং চাইলে নিজে আরো কয়েন Deposit করে ষ্টেক করতে পারবেন।

** Email Address অবশ্যই active হতে হবে। আমরা কনফার্মেশন মেইল সেন্ড করব এবং সেই মেইলের রিপ্লাইয়ে কয়েনষ্টেক এর MIC Address আমাদের সেন্ড করতে হবে। Form এবং Email এর MIC3 Address এক হলে তবেই Airdrop সেন্ড করা হবে।

** MIC3 বর্তমানে সবচেয়ে সুলভ ও স্বাবলম্বী কয়েন। যা ব্যবহার করে স্টেকিং এবং ট্রেড শেখা একেবারে সহজ। আমাদের MIC3 Airdrop এর আসল উদ্দেশ্য দুইটি। প্রথমত, আমাদের রেগুলার ইউজাররা যাতে স্টেকিং এর ব্যাপারে ধারনা নিতে আলাদাভাবে ইনভেষ্ট করতে না হয়। আর দ্বিতীয়ত, আমাদের ইউজারের সংখ্যা বাড়ানো যাতে তারা আরো উদ্বুদ্ধ হয় আমাদের সাইট ব্যবহারে ও নিজেরা অনলাইনে স্টেক করে প্রফিট করতে পারে। MIC3 এবং এর মত অন্যান্য কয়েন সম্পর্কে ধারনা পেতে আমাদের Coins মেনু ভিজিট করুন অথবা এই লিঙ্কে ক্লিক করুন।

** Airdrop এর পরিমান 10,000,000 MIC3. যা দিয়ে প্রতিদিন কয়েনষ্টেকে ভাল পরিমান স্টেক জমা হতে থাকবে এবং আমাদের ইউজাররা বুঝতে পারবে অনলাইন স্টেকিং এর সম্পর্কে।

** যে কোন প্রকার সাহায্যের জন্য জয়েন করুন আমাদের Discord গ্রুপে। আমাদের ডিস্কর্ড গ্রুপে জয়েন করতে এখানে ক্লিক করুন

শেয়ার করে বন্ধুদের জানার সুযোগ করে দিন